1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

ঝিনাইদহে ইসলামিক ফাউন্ডেশনের যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক সেমিনার

বসির আহাম্মেদ জেলা সংবাদদাতা ঝিনাইদহ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ এর উদ্যোগে “দারিদ্র্য বিমোচনে যাকাতের গুরুত্ব ও তাৎপর্য” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস.এম.রফিকুল ইসলাম। সেসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম রেজা পিএএ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রথীন্দ্রনাথ রায়। এছাড়াও উপস্থিত ছিলেন ৬ উপজেলার উপজেলা নিবার্হী কর্মকর্তা, জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং ঝিনাইদহ জেলার বিভিন্ন স্তরের যাকাতদাতাগণ।

সেমিনারে মুল প্রবন্ধ উপস্থাপন করেন ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ এর উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান। সেমিনারে অংশগ্রহণকারী বক্তাগণ দারিদ্র্য বিমোচন দূরীকরণের জন্য যাকাতদাতাদের যাকাতের একটি অংশ “সরকারি যাকাত ফান্ড” শিরোনাম সোনালী ব্যাংক লিমিটেড হিসাবে সরাসরি জমা অথবা জেলা প্রশাসকের কার্যালয়ে, উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয়ে ও ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ে রশিদের মাধ্যমে যাকাত প্রদানের জন্য অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park