1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

পত্নীতলায় বিশ্ব মানবাধিকার দিবস পালিত

জয়নাল আবেদীন পত্নীতলা (নওগাঁ) সংবাদদাতা
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
‘সবার জন্য মর্যাদা, স্বাধীনতা এবং ন্যায় বিচার’ এই  প্রতিপাদ্য কে সামনে রেখে রোববার পত্নীতলায় পালিত হয়েছে বিশ্ব মানবাধিকার দিবস। দিবস টি উপলক্ষে ইকুইটবেল এ্যাক্সসে এন্ড রেজিলিয়েন্টে লাইফ ফর দি মার্জিনালাইজড কমিউনিটিস ইন বাংলাদশে (ইএআরএল) প্রকল্পের আওতায় বেসরকারী এনজিও সংস্থা ডাসকো ফাউন্ডেশনের বাস্তবায়নে ও হেকস/ইপার এর সহযোগিতায় উপজেলার পাটিচরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠতি হয়েছে।
আলোচনা সভায় পাটিচরা ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান ইউসুফ আলীর সভাপতত্বিে বক্তব্য রাখনে পাটিচরা ইউপি সচিব রেজাউল করিম ইউপি সদস্য বিপুল চন্দ্র দাস, সারোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, রোওশন আরা, ডাসকো’র সমন্বয়কারী রিতু মালো, কমিউনিটি ডেভলপমেন্ট অর্গানাইজার রাসেল হোসেন, মোছাঃ রুবি প্রমুখ।
সভায় অতিথিবৃন্দ বলেন, মানবাধিকার পূর্ণ প্রতিষ্ঠার মাধ্যমে বৈষম্য মূলক সমাজ বিনির্মানে সংশ্লিষ্ট সকলকে কাজ করতে হবে। দরিদ্র জনগোষ্ঠী যাতে যেন এর সুফল পায় সে দিকে দৃষ্টি দিতে হবে এবং সকালরে অধিকার সমুন্নত রাখার জন্য সচেষ্ট হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park