1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু

শফকত হোসাইন চাটগামী, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
বাঁশখালীতে ভবনে কাজের সময় অসতর্কতাবশত বিদ্যুৎ স্পৃষ্টে গুরতর আহত মোঃ হোছেন (২৩) নামের এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় চারদিন পর মৃত্যু হয়। নিহত রাজমিস্ত্রি মোঃ হোছেন বাঁশখালী পৌরসভার উত্তর জলদী ভাদালিয়া ১নং ওয়ার্ডের হাজ্বী আব্দুল কাদের সিকদার বাড়ীর কবির আহমদের পুত্র। গত ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাঁশখালীর কালীপুর ইউনিয়নের হইট্টালতল পালপাড়া এলাকায় পলাশ সুশীলের ভবনে কাজ করতে গিয়ে সে দূর্ঘটনার শিকার হন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বার্ণ ও প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি দেওয়া হয়।

হাসপাতাল সূত্র জানায়, বিদ্যুৎ স্পৃষ্টে মো: হোসেনের শরীরের প্রায়ই ৬০ শতাংশ পুড়ে ঝলসে যায়। সর্বশেষ চিকিৎসাধিন অবস্থায় গত সোমবার সকালে তার মৃত্যু হয়।
নিহতের আত্মীয় স্বজনরা জানান, মোঃ ‘হোছেন ওই ভবনে রাজমিস্ত্রির কাজ করার সময় অসতর্কতাবশত বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এতে তার শরীরের ৬০ শতাংশ পুড়ে যায়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে চমেকে নিয়ে এলে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।
বাঁশখালী থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত  করে জানান, ‘নিহতের পরিবারের সম্মতিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর চেয়ে বাঁশখালী থানা থেকে পাঁচলাইশ থানা বরাবর একটি লিখিত তদন্ত প্রতিবেদন পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park