1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

বাউফলে নির্বাচনী সহিংসতা, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর, ইউপি সদস্যকে কুপিয়ে জখম

জাহিদ শিকদার বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আনারস ও ঘোড়া মার্কার  চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে হামলা ও পাল্টা  হামলার ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত ১০টার দিকে  ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের  কর্মী ও সমর্থকরা কাদের মোল্লার গ্যারেজের কাছে আনারস মার্কার কর্মী শাহীন গাজীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর  করেছেন। এ সময় শাহিন গাজীকে(৩৩)  মারধর করে জখম করা হয়েছে। শাহিন গাজীর বাবার নাম মুক্তিযোদ্ধা মোঃ কালা গাজী। শাহিন গাজী রাজনগর গ্রামের ৬নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।  ওই দিন রাতে তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে শাপলাখালী রাস্তার মাথায় আনারস মার্কার প্রার্থী মোসারেফ হোসেন খানের কয়েক কর্মী-সমর্থক ঘোড়া মার্কার প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের ভাগ্নে ও ইউপি সদস্য সাইদুর রহমান সুমনকে(৩৪) কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে। তাকে বগা ইউনিয়ন ও স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, ঘটনা শুনেছি। তবে কোন পক্ষই থানায় অভিযোগ করেননি।
উল্লেখ্য ,আগামী ২১ মে বাউফল উপজেলা পরিষদের নির্বাচন। ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,আব্দুল মোতালেব হাওলাদার ও স্থানীয় এমপির সমর্থনে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের (এমপি গ্রুপ) সহ-সভাপতি মো. মোশারেফ হোসেন খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park