1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিনার গ্রেপ্তার

মো. জালাল উদ্দিন মৌলভীবাজার সংবাদদাতা
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
মৌলভীবাজারের বড়লেখা থেকে সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএইচ ইলিয়াস দিনারকে (৪১) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪ ইং, ভোর রাতে উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের কাশেমনগর এলাকায় দিনারের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি সিলেটের মোগলবাজার এলাকার মৃত নাসিরুল হক চৌধুরীর ছেলে।
স্থানীয় বাসিন্দারা বলেন, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএইচ ইলিয়াস দিনার চৌধুরী বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের কাশেমনগর এলাকায় শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন। এই খবরে স্থানীয় লোকজন সেখানে জড়ো হয়ে পুলিশকে খবর দেন। পুলিশ সেখানে গিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।
পুলিশ জানায়, তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় মামলা রয়েছে।
জানা যায়, দিনার চোরাচালানসহ নানা অপরাধে জড়িত ছিল। পুলিশ কর্মকর্তার ভাই হিসেবে অপরাধ জগতে প্রচণ্ড দাপট ছিল তার।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম বলেন, কাশেমনগর এলাকার বাসিন্দারা দিনারকে আটক করে পুলিশকে জানালে আমরা তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি।
প্রসঙ্গত, গত ৫ আগস্টের পর থেকে আত্মগোপনে ছিলেন সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এম এইচ ইলিয়াস দিনার চৌধুরী। গণবিপ্লবে শেখ হাসিনা সরকারের পতন হলে সিলেটের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park