1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

মহেশপুর বিজিবির সদস্যরা সীমান্ত থেকে পৌনে ৫ কোটি টাকার সোনা উদ্ধার পাচারকারীকে হাতের নাগালে পেয়েও ধরতে পারেনি

বসির আহাম্মেদ ঝিনাইদহ সংবাদদাতা
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিত্বে সীমান্তে এক অভিযান চালিয়ে প্রায় ৪ কোটি ৭৫ লাখ টাকা মুল্যের ৪ কেজি  ৪৭৮.৯৭ গ্রাম ওজনের সোনার বার উদ্ধার করেছে। মঙ্গলবার রাতে জীবননগর উপজেলার পাতিলা গ্রামের মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় এই সোনার বার উদ্ধার করা হয়। ৫৮ বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোয়েন্দা সুত্রে খবর পেয়ে বিজিবি সদস্যরা মঙ্গলবার রাতে জীবননগর উপজেলার পাতিলা ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তার পাশে অবস্থান গ্রহন করেন। বিকাল ৫টার দিকে এক ব্যক্তি মোটরসাইকেল যোগে পাতিলা ঈদগাহ অতিক্রম করার চেষ্টা করে। এ সময় বিজিবির সদস্যরা পিছু ধাওয়া করে মোটর সাইকেলে বসে থাকা ব্যক্তির কোমরে জোরে টান দিলে কাপড়ের তৈরি সাদা বেল্ট খুলে বিজিবি টহল দলের হাতে চলে আসে। পাচারকারী বেল্টটি রেখে দ্রুত মোটর সাইকেল চালিয়ে পলিয়ে যায়। এ সময় বিজিবির হাতে থাকা বেল্টের মধ্যে থেকে ৪ কেজি ৪৭৮.৯৭ গ্রাম ওজনের ১৭টি সোনার বার উদ্ধার করে। এরমধ্যে দুইটি বার গলানো এবং ১৫টি বিয়ারিং সদৃশ্য মার্কারী কালার আবরণ যুক্ত বার ছিল। জবব্দকৃত সোনার বারের বাজার মূল্য ৪ কোটি ৭৪ লাখ ৮৮ হাজার ৭০০ টাকা বলে বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। এ ব্যাপারে জীবননগর থানায় একটি মামলা হয়েছে। তবে সোনা পাচারকারীকে হাতের কাছে পেয়েও বিজিবি সদস্যরা আটক করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park