1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

লৌহজংয়ে ইউনুছ খান মেমোরিয়াল স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ-
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের হাঁড়িদিয়ার একটি পূর্ণাঙ্গ,দায়িত্বশীল ও আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান ইউনুছ খান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজ এর ৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৮-০২-২০২৪ খ্রী:) সকালে প্রতিষ্ঠানটির মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন ইউনুছ খান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের  প্রতিষ্ঠাতা সভাপতি ও ইউনুছ খান মাহমুদা খানম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. ফরিদুল ইসলাম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফি উদ্দিন মেমোরিয়াল একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবুল কালাম আযাদ, ইউনুছ খান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ও বিডি এডুকেশনের চেয়ারম্যান ডাক্তার সুমন আহমেদ। এছাড়া এসময় আরও উপস্থিত ছিলেন ইউনুছ খান মেমোরিয়াল স্কুল ও কলেজ এর অধ্যক্ষ মো. কামরুল হুদা এবং গভর্নিং বডির সদস্য আসিফুর রহমান খান সহ শিক্ষক,ছাত্র-ছাত্রী, এলাকার প্রতিনিধিবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সকালে খেলা এবং বিকালে প্রতিষ্ঠানের মাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। ক্রীড়া প্রতিযোগিতার পাশাপাশি “যেমন খুশি তেমন সাজো, সাজো তোমার মনের মতো” ইভেন্টে , মুক্তিযোদ্ধা ছেলে ঘরে না ফেরার গল্প ও বঙ্গবন্ধুর বক্তব্য, মুক্তিযুদ্ধে গিয়ে ছেলে হারানো মায়ের কান্না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজর কাড়া বক্তব্যে উপস্থিত সবাইকে মুগ্ধ করে এছাড়াও খায়রুল সুন্দরী, মাঝি নৌকা বায়,স্পাইডার ম্যান সেজে আসা, বেদে মেয়ের চুরি বিক্রি সবার নজর কাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park