1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

দুই ভাইবোনের ইন্দো-বাংলাদেশ ফ্রেন্ডশীপ ক্যাম্পে অংশগ্রহণ

পিংকি রহমান, লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ২৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলাধীন সরকারি হলদিয়া উচ্চ বিদ্যালয় থেকে নবম শ্রেণীর শিক্ষার্থী নূরে জান্নাত ঐশী ও মোঃ হাসিবুর রহমান ফাহাদ ভারতের পশ্চিম বঙ্গের দার্জিলিংয়ে অনুষ্ঠিত ইন্দো- বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্যাম্পে অংশগ্রহণ করেছে। ক্যাম্পটি ২৬ফেব্রুয়ারি থেকে ০২মার্চ পর্যন্ত চলে। তারা দুই ভাই বোন ২০১৯ সালে শাপলা কাপ অ্যাওয়ার্ড অর্জন করেছে। হাসিবুর রহমান ফাহাদ ২০২২ এবং ২০২৩ সালে মুন্সিগঞ্জ জেলার শ্রেষ্ঠ স্কাউট নির্বাচিত হয়েছে। তাদের বাবা মুহাম্মদ জাহিদুল ইসলাম সরকারি লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান এবং মা রেশমা আখতার সরকারি বেজগাঁও প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তারা দুইজনেই ছোটকাল থেকে স্কাউটের সাথে যুক্ত রয়েছে। তারা উপজেলা, জেলা, আঞ্চলিক ,জাতীয় ক্যাম্প ও এশিয়া প্যাসিফিক ক্যাম্পে অংশগ্রহণ করেছে। তারা স্কাউটিংয়ের মধ্য দিয়ে আদর্শ মানুষ হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park