1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তির বৃদ্ধির লক্ষ্যে অ্যাডভোকেসি সভা

জেলা সংবাদদাতা ঝিনাইদহ-
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঝিনাইদহে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অর্ন্তভুক্তি বৃদ্ধি করার লক্ষ্যে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহের এইড ফাউন্ডেশনের উদ্যোগে চাইল্ড ইম্পাওয়ারমেন্ট প্রকল্পের আওতায় গতকাল দুপুরে ঝিনাইদহ পৌরসভার মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঝিনাইদহ পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলাম মধু, চাইল্ড ইম্পাওয়ারমেন্ট প্রকল্পের কর্মকর্তা খন্দকার আশরাফুন্নাহার আশা, সিবিআর কর্মী রাশিদুল ইসলামসহ অন্যান্যরা।
সেসময় বক্তারা,  প্রতিবন্ধী শিশুদের আগামীতে শিক্ষায় অন্তর্ভুক্তি বৃদ্ধি করা যায় ও সে ক্ষেত্রে বাঁধা গুলো কি কি? এবং কিভাবে এর সমাধান করা যায় এ বিষয়ে সকলে মতামত প্রকাশ করেন। এক্ষেত্রে  শিক্ষকেরা বিদ্যালয়ে প্রতিবন্ধী শিশুদের শিক্ষায় অন্তর্ভুক্তিতে সকল সহযোগিতা আশ্বাস দেন। আয়োজকসহ সকলে আশা করেন সকলের সহযোগিতার মাধ্যমে প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূল ধারায় ফিরিয়ে এনে এসডিজির লক্ষ্য বাস্তবায়ন করা সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park