1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

ঝিনাইদহে ২৪’শ কৃষকের মাঝে পেঁয়াজ ও ধান বীজ বিতরণ

বসির আহাম্মেদ জেলা সংবাদদাতা ঝিনাইদহ-
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
গ্রীষ্মকালীন পেঁয়াজ ও রোপা আমন (উফশী) ধান এর আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ঝিনাইদহে ২৪’শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ ও ধান বীজ এবং সার বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৪ জুন) সকালে সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষি বিভাগের পক্ষ থেকে এ পেঁয়াজ ও ধান বীজ এবং সার বিতরণ করা হয়। কর্মসূচীতে উপজেলা নির্বাহী অফিসার রাজিয়া আক্তার চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুল। জেলা কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক ষষ্ঠি পদ রায়, উপজেলা কৃষি অফিসার নূর-এ-নবী, সদর উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার মুহাম্মদ জুনাইদ হাবীব সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
কৃষি বিভাগ জানায়, চলতি খরিপ-১/২০২৪-২৫ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় সদর উপজেলার ১৭ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ২ হাজার ৪’শ কৃষকদের মাঝে বিনামূল্যে ১ কেজি করে উন্নত জাতের গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ, ডিএপি সার ২০ কেজি, এমওপি ২০ কেজি। এছাড়া উন্নত জাতের রোপা আমন (উফশী) ধান ৫ কেজি করে, ডিএপি সার ১০ কেজি, এমওপি ১০ কেজি করে  বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park