1. admin@newsbayanno24.com : admin :
  2. newsbayanno24@gmail.com : newsbayanno24 : নিউজ বায়ান্ন ২৪ ডটকম
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
খলিলুর রহমান আইডিয়াল স্কুলের জেলার ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য  লৌহজংয়ে শহীদ আবরার ফাহাদের মৃত্যু বার্ষিকী পালন লৌহজংয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন পত্নীতলায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় পত্নীতলায় আইন-শৃংখলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত পত্নীতলায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে আহত রাজমিস্ত্রির চারদিন পর মৃত্যু নোয়াখালীতে আরইবি ও পল্লীবিদ্যুৎ সমিতিকে একিভূতকরণের দাবিতে মানবন্ধন-সমাবেশ ঝিনাইদহে উপজেলা শিক্ষা অফিসে অনলাইনে বদলী জালিয়াতির সত্যতা মিলেছে,নতুন তদন্ত কমিটি মাঠে দুই দফা দাবীতে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

লৌহজংয়ে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

“নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্য সামনে রেখে মুন্সীগঞ্জের লৌহজংয়ে সংবাদ সম্মেলন হয়েছে। সোমবার (২৪-০৭-২০২৩) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এর আয়োজন করে উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তার কার্যালয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল ইসলাম। তিনি জানান, চলতি জুলাই মাসের ২৪ থেকে ৩০ তারিখ পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হবে। কর্মসূচির মধ্যে রয়েছে উদ্বোধনী অনুষ্ঠান, বর্ণাঢ্য শোভাযাত্রা, বিভিন্ন জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ, মাইকিং, ব্যানার, পোস্টার, ফেস্টুনের মাধ্যমে ব্যাপক প্রচারণা, মৎস্যচাষি, মহৎজীবী, আড়ৎদার, মৎস্য ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা, স্থানীয় পর্যায়ে সফল মৎস্য চাষি, উদ্যোক্তা, প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান, অবৈধ জালের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, মহৎচাষিদের বিশেষ পরামর্শ সেবা প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, মহৎ সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন, প্রশিক্ষণপ্রাপ্ত সুফলভোগীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ।

উল্লেখ্য সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. শরীফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১-২০২৪ © নিউজ বায়ান্ন ২৪ © গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে আবেদিত ও পরীক্ষামূলক অনলাইনে সংবাদ প্রকাশ করা হচ্ছে।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park